• (iOS) Goat Simulator কোড টাকা বাড়ায়

    ------------------------------------------
    ▶▶▶▶ Goat Simulator ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Goat Simulator IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ কোড টাকা বাড়ায় ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Goat Simulator 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    Modern Rickshaw Driving Games Strategy hqf

    যে খেলা সত্যিই ভাল. কিন্তু সব সময় অর্থ প্রদানের জন্য যথেষ্ট নয়। আপনি অনেক কিছু করতে পারবেন না, তাই 3/5 তারা

    গেমটি মনে হচ্ছে যে আমার একটি নিয়ামক সংযুক্ত আছে এবং স্পর্শ নিয়ন্ত্রণে সাড়া দেয় না। এটা আমার কাছ থেকে একটি না.

    আমি এটা ঘৃণা করি সব মানচিত্র এবং অন্যান্য গেমের আসল টাকা খরচ হয় এবং আমি এটা ঘৃণা করি যে আপনি কেন মুদ্রা এবং রত্ন বা হীরা তৈরি করবেন না যেমন আপনি ingame পাবেন এবং এছাড়াও টুপি কাপড় এবং মুখোশ কেনার জন্য অর্থের জন্য কিন্তু কেন অন্যান্য গেমগুলিকে আসল অর্থ উপার্জন করতে হয়েছিল কিন্তু নয় এটা আমার MB এর জন্য একটা অপচয় আমি এই গেমটিকে ঘৃণা করি আপনার বোকা পেইড গেমের কারণে আমি এটাকে ঘৃণা করি মানুষ উপভোগ করছে আমি ঘৃণা করি

    এটা ভাল কিন্তু 2020 সালে আমি payday কিনেছিলাম এবং আমি আজ এটি ডাউনলোড করেছি কিন্তু যখন আমি পে-ডে দেখি তখন আমি বিনামূল্যে ট্রায়াল চেষ্টা করতে দেখি আমি 2020 সালে কিনেছিলাম কেন এটি সংরক্ষণ করবে না?

    আপনি নতুন বিশ্ব আনলক করতে অর্থ প্রদান না করলে দ্রুত বিরক্তিকর হয়ে ওঠে

    গেমটি খোলার পরে লোড হওয়ার পরে একটি পাঠ্য পপ আপ হয় যাতে বলা হয় সার্ভারের সাথে সংযোগ করতে অক্ষম দয়া করে ঠিক করুন!

    আমার খেলার বুট রাখে তাই খেলতে পারি না

    এটি ছাগল সিমুলেটর তবে আরও ভাল, কারণ আপনি যদি প্রকৃত অর্থ দিতে না চান তবে কিছুক্ষণ নাকালের পরেও আপনি ডিএলসি আনলক করতে পারেন। যদিও কিছু কারণে বিজ্ঞাপন লোড হবে না যদি আপনি একটি পুরস্কারের জন্য দেখতে চান


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :